দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় সার্বক্ষণিক মনিটরিং সেল গঠন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞতিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞতিতে বলা হয়, ঘূর্ণিঝড় ইয়াসের গতিবিধি সার্বক্ষণিক মনিটরিং করে এর ক্ষয়-ক্ষতি মোকাবিলায় প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর সার্বিক তত্ত্বাবধানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি একটি মনিটরিং সেল গঠন করেছে। ঘূর্ণিঝড় সংক্রন্ত যে কোনো বিষয়ে তথ্য পেতে মনিটরিং সেলে দায়িত্বে থাকা সদস্যদের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়।

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটির গঠিত ১৪ সদস্যের মনিটরিং সেলের রয়েছেন- ডা. হেদায়েতুল ইসলাম বাদল (০১৬১৭-০০০০১৭), আখলাকুর রহমান মাইনু (০১৯১১-৩৯৪৩১৪), ডা. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল (০১৭১১৮২৬৫৩১), হারুন-আর-রশীদ (০১৭১১৫৮২৪৭৫), মাহবুব রশীদ (০১৭১১০০৫৭১৭), মিজানুর রহমান (০১৭১৬৫৮০৮৯৬), আব্দুল বারেক (০১৭১১২৮১৮৯২), আকাশ জয়ন্ত গোপ (০১৯১৫৫৫৮৩০), বেলাল মোহাম্মদ নুরী (০১৮১৯৯৪০২৮৩), আমিনুর রশীদ লিটন (০১৮২৭১৭৪৫৫৮), অরিন্দম হালদার (০১৭৭৯২৪৭৬৪৪), গোপাল সরকার (০১৭১৫৮১৪৪৯৪), আব্দুল্লাহ আল মাসুম (০১৬৭০৬৬০৭৭০), খালিদ হোসাইন খান বিপু (০১৯১৫২২৬৩২৮)।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version