দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ফরহাদ খোন্দকার, জেলা পতিনিধি (ছাগলনাইয়া): ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে সাবেক ছাত্রলীগ ফাউন্ডেশন ছাগলনাইয়ার আনন্দ ভ্রমণ।
দিনব্যাপী এ আনন্দ ভ্রমণ আয়োজনে ছাগলনাইয়া উপজেলার সাবেক ছাত্রলীগ নেতারা নিজেদের মত করে আনন্দ উৎসবে মেতে উঠেন।
শনিবার (২২মে) সকালে শুরু হয়ে বিকালে সফলভাবে সম্পন্ন হয় সাবেক ছাত্রলীগ ফাউন্ডেশন’র আনন্দ ভ্রমন।

শনিবার সকালে সাবেক ছাত্রলীগ ফাউন্ডেশন ছাগলনাইয়ার আহবায়ক ফরহাদ খন্দকারের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় আনন্দ ভ্রমনের উদ্বোধন ঘোষনা করেন সাবেক ছাত্রলীগ ফাউন্ডেশন’র উপদেষ্ঠা মাস্টার ফিরোজ উদ্দিন মজুমদার ও জাফর উল্ল্যাহ মজুমদার।
ছাগলনাইয়া থেকে মাইক্রোবাস যোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর সী-বিচে গিয়ে সেখানে কিছু সময় অবস্থান করেন সাবেক ছাত্র নেতারা। এসময় আনন্দ ভ্রমনে অংশগ্রহণকারী সদস্যদেকে স্থানীয়ভাবে সংগৃহীত বিভিন্ন খাবার দিয়ে আপ্যায়ন করা হয় এবং ছাত্রজীবনের স্মৃতিচারণমূলক আলোচনা অনুষ্ঠিত হয়।
ছোট ফেনী নদীর উপর নির্মিত মুছাপুর রেগুলেটরের উপর দিয়ে নদী পেরিয়ে চরদরবেশ ইউনিয়নের দুর্গম পথ অতিক্রম করে ফেনীর সোনাগাজী পৌর শহরের বাস স্ট্যান্ডে এসে বদ্দার হোটেলে মধ্যাহ্ন ভোজ সেরে সাবেক ছাত্র নেতারা ফেনী নদীর উপর নির্মিত ফেনী রেগুলেটর এলাকায় গিয়ে কিছু সময় কাটান। এখানেও স্থানীয়ভাবে সংগৃহীত মহিষের দধিসহ বিভিন্ন খাবার দিয়ে সকলকে আপ্যায়ন করা হয়। ফেনী নদীতে আয়োজন করা হয় নৌকা ভ্রমনের। শেষে চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ ও বারইয়ার হাট হয়ে বিকালে সবাই ফিরে আসেন ছাগলনাইয়ায়।
আনন্দ ভ্রমণে অংশগ্রহণ করেন, ছাত্রলীগ ফাউন্ডেশন ছাগলনাইয়ার উপদেষ্টা ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাস্টার ফিরোজ উদ্দিন মজুমদার, ফাউন্ডেশনের উপদেষ্টা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাফর উল্ল্যাহ মজুমদার, ফাউন্ডেশনের উপদেষ্টা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম স্বপন, ফাউন্ডেশনের উপদেষ্টা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ছাত্রলীগ ফাউন্ডেশন ছাগলনাইয়ার আহবায়ক ও সাবেক ছাসক ছাত্রলীগ নেতা ফরহাদ খন্দকার, ফাউন্ডেশনের যুগ্ম-আহবায়ক ও সাবেক ছাসক ছাত্রলীগ সভাপতি ও বর্তমান উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফরিদ উদ্দিন পাটোয়ারী, ফাউন্ডেশনের যুগ্ম-আহবায়ক ও সাবেক পৌর ছাত্রলীগ সভাপতি তাজুল ইসলাম সবুজ, ফাউন্ডেশনের যুগ্ম-আহবায়ক ও সাবেক ছাসক ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মুন্সি মনির হোসেন, ফাউন্ডেশনের যুগ্ম-আহবায়ক ও সাবেক দক্ষিণ যশপুর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং পৌর স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক সাহাব উদ্দিন ফরিদ চৌধুরী প্রমূখ।
মিডিয়া ব্যক্তিত্ত্ব হিসেবে অংশ নেন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শেখ কামাল।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version