বিশ্বকাপ ফুটবলের বাছাই পর্বের ম্যাচের আগে একটি কিংবা দুটি প্রস্তুতি ম্যাচের বন্দোবস্ত করতে পেরেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সৌদি আরবে গিয়ে সেই প্রস্তুতি ম্যাচ খেলার কথা জামাল ভূঁইয়াদের এবং সে লক্ষ্যে আজই সৌদির উদ্দেশ্যে বিমানে ওঠার কথা ছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের।

কিন্তু সেই ‘করোনাভাইরাসে’র কারণে জামালদের সৌদিতে যাওয়া পুরোটাই অনিশ্চয়তার মধ্যে পড়ে গেলো। আজ সকাল ১০টায় বিমানে ওঠার কথা ছিল বাংলাদেশ দলের ফুটবলারদের।

কিন্তু আজ সকাল সকাল বাফুফের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে জানানো হলো, সৌদি আরবে কোয়ারেন্টাইন শিথিল সংক্রান্ত ডকুমেন্ট হাতে না পাওয়ার কারণে জাতীয় ফুটবল দলের সৌদি আরব যাওয়ার সমূসূচিতে পরিবর্তন করা হচ্ছে।

বাফুফে জানিয়েছে, পরবর্তীতে বিস্তারিত পরিকল্পনা সম্পর্কে অবহিত করা হবে। অর্থ্যাৎ, বোঝাই যাচ্ছে বাংলাদেশ দলের সৌদি আরব যাওয়াটা পুরোপুরি অনিশ্চয়তার মধ্যে পড়ে গেছে।

পরিকল্পনা ছিল, ২৪জন ফুটবলার নিয়ে আজ সকালে কাতার এয়ারওয়েজের একটি বিমানে উঠবেন কোচ জেমি ডে। সৌদিতে গিয়ে একটি কিংবা দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ৩০ মে কাতার যাবে ফুটবল দল। কিন্তু এখন নতুন করে তৈরি হওয়ার পরিস্থিতিতে হয়তো প্রস্তুতি ম্যাচ ছাড়াই ৩০ মে ঢাকা থেকে কাতারের দোহার উদ্দেশ্যে রওয়ানা হতে হবে জামাল ভূঁইয়াদের।

Share.
Leave A Reply

Exit mobile version