সম্ভাবনা কিংবা আহ্বান ছিলই, তবে হাজারো সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আইপিএল চালিয়ে যাওয়া নিয়ে বার বার নিজেদের সিদ্ধান্তে অনড় থাকার কথা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

তবে গতকাল বরুণ চক্রবর্তীসহ টুর্নামেন্টে করোনার হানায় ভেঙে গেছে অনড় অবস্থান, কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচটি স্থগিত হওয়ার পর অনির্দিষ্টকালের জন্য এবার স্থগিত করা হলো আইপিএলই।

নতুন করে এই দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়া ও চেন্নাই সুপার কিংস আপাতত ম্যাচ খেলতে অস্বীকৃতি জানানোয় শেষ পর্যন্ত টুর্নামেন্ট স্থগিতের পথেই হাঁটতে হলো বিসিসিআইকে, এই বিষয়ে বিস্তারিত এখনও জানায়নি কর্তৃপক্ষ।

গতকাল বরুণ চক্রবর্তী ও সান্দিপ ওয়ারিয়রের করোনা আক্রান্ত হওয়ার পর ভাইরাসটির উপস্থিতি মেলে চেন্নাই সুপার কিংসের কোচিং স্টাফের সদস্য লক্ষ্মীপতি বালাজিসহ ৩ জনের শরীরে, দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের মাঠ কর্মীদের শরীরেও মেলে মরণঘাতী এই ভাইরাসটি।

গত দুই সপ্তাহ থেকেই ভারতের করোনা পরিস্থিতি অত্যন্ত নাজুক, প্রতিদিনই নতুন করে আক্রান্ত হচ্ছে ৩ লাখেরও বেশি মানুষ। প্রাণ কেড়ে নিচ্ছে অন্তত ৩ হাজার মানুষের, চলছে অক্সিজেন নিয়ে হাহাকার। এমন পরিস্থিতিতে আইপিএল চালানো নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় ভারতীয় ক্রিকেট বোর্ডকে।

Share.
Leave A Reply

Exit mobile version