দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্টাবল আছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক টিমের সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেড এম জাহিদ হোসেন।

শুক্রবার রাত সোয়া ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, আমি আজকে ম্যাডামকে দেখে এসেছি। তার শারীরিক অবস্থা স্টাবল আছে।

করোনা টেস্ট আবার কবে করাবেন জানতে চাইলে তিনি বলেন, উনি এখন নন-কোভিড জোনে চিকিৎসাধীন।
শারীরিক পরীক্ষা নিরীক্ষা কয়দিন চলবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আজকে শুক্রবার বন্ধ গেলো, শনিবারও মে দিবসের বন্ধ। এ কারণে রবিবার মেডিকেল বোর্ড বসে পুনরায় সিদ্ধান্ত হবে। রবিবার অথবা সোমবার জানা যাবে উনি কখন বাসায় ফিরতে পারবেন। এর আগে বোর্ড বসে পরীক্ষার রিপোর্টগুলো রিভিউ করা হবে। রোগীর অবস্থার ওপরে সবকিছু নির্ভর করে।

এর আগে, গত ২৭ এপ্রিল শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য খালেদা জিয়ার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন রাতে তার চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক ডা. এফএম সিদ্দিকী সাংবাদিকদের বলেন, একটা থরো ইনভেস্টিগেশনের জন্য খালেদা জিয়াকে অস্থায়ীভাবে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমাদের দুটো উদ্দেশ্য, একটা হলো কোভিডের সময় আমরা যে টেস্টগুলো করেছিলাম সেগুলো আবার দেখা। পাশাপাশি আমরা আরও অনেকগুলো ইনভেস্টিগেশন করতে চাই। যেহেতু করোনার ভয়ে গত এক বছর ওনার কোনো পরীক্ষা-নিরীক্ষা করা হয়নি, সেজন্য এখন সেগুলো করা হচ্ছে।

গত ১০ এপ্রিল খালেদা জিয়ার বাসার আটজন কর্মীসহ তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরে গত ২৫ এপ্রিল দ্বিতীয়বার টেস্টেও তার করোনা পজিটিভ আসে। তবে তার চিকিৎসকরা বলেন, দ্বিতীয়বার টেস্টেও খালেদা জিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসলেও তিনি করোনা থেকে সম্পূর্ণ ঝুঁক্তিমুক্ত আছেন। তার মধ্যে করোনার কোনো উপসর্গ নেই।

সূত্র : বাংলানিউজ

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version