দুঃসময় যেন পিছু ছাড়ছে না রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের। স্পেনের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়ে মাংসপেশির ইঞ্জুরিতে পড়ে রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে ইংলিশ ক্লাব লিভারপুল এবং লা লিগায় ‘এল ক্লাসিকো’তে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে খেলতে পারেননি।

দলের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার ছাড়া দুটো ম্যাচই জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাংকোসরা। ভিআইপি বক্সে বসেই দলের জয় দুটো উপভোগ করেন স্প্যানিশ ডিফেন্ডার।

তবে দুদিন আগেই স্প্যানিশ মিডিয়া সংবাদ করে, ইঞ্জুরি থেকে সেরে উঠতে কঠোর পরিশ্রম করেছেন সার্জিও রামোস। রিয়াল মাদ্রিদ মেডিকেল দলও প্রত্যাশার চেয়ে দ্রুত রামোসের ইঞ্জুরি রিকভার করার বিষয়টি জানায়। ইঞ্জুরি থেকে দ্রুত সেরে উঠলেও খুব জলদি আর রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে খেলতে পারছেন না ৩৫ বছর বয়সী তারকা এই ডিফেন্ডার।

মাংসপেশির ইঞ্জুরির মধ্যেই এবার করোনা আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক! মঙ্গলবার নিজেদের সাইটে প্রকাশিত এক বিবৃতিতে সার্জিও রামোসের করোনা পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানায়,

“আমাদের অধিনায়ক সার্জিও রামোসের কোভিড–১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছে। খবরটি আমরা আজ সকালেই জেনেছি। ইতিমধ্যে তিনি নিজ বাসায় আইসোলেশনে চলে গিয়েছেন।”

সার্জিও রামোসের মাত্র চার দিন আগে রিয়াল মাদ্রিদের আরেক ডিফেন্ডার রাফায়েল ভারানেও করোনা আক্রান্ত হয়েছেন। দলের রক্ষণভাগের গুরুত্বপূর্ণ দুজন ফুটবলার ছাড়া চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষে একাদশ সাজাতে বেশ কষ্ঠ হবে কোচ জিনেদিন জিদানের।

বুধবার রাতে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে শেষ আটে ফিরতি লেগে অ্যানফিল্ডে অলরেডদের বিপক্ষে মাঠে নামবে প্রতিযোগিতার সফলতম দল রিয়াল মাদ্রিদ।

Share.
Leave A Reply

Exit mobile version