সোমবার, জুন ১৭, ২০২৪

রাঙামাটিতে ব্রিজ ভেঙে হ্রদে ট্রাক পড়ে তিন জনের মৃত্যু

রাঙামাটির কুতুকছড়িতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক কাপ্তাই হ্রদে পড়ে চালকসহ তিন জন নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার সকাল ৭টার দিকে রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। এতে রাঙামাটি খাগড়াছড়ি সড়ক যোগাযোগ সম্পুর্ন বিচ্ছিন্ন হয়ে পরেছে।

জানা যায়, চট্টগ্রাম থেকে এইটি পাথর বোঝাই ট্রাক রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যাচ্ছিল। এসময় ট্রাকটি রাঙামাটি কতুকছড়ি-খাগড়াছড়ি বেইলি ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় ব্রিজটি মাঝখানে ভেঙে ট্রাকসহ কাপ্তাই হ্রদে তলিয়ে যায়। এসময় ট্রাকে ছিল চালকসহ আর দুই শ্রমিক। ঘটনাস্থলে মৃত্যু হয় তাদের। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনা সদস্যরা। ঘটনা ব্যাপী চেষ্টা চালিয়ে কাপ্তাই হ্রদ থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা ওসি মো. কবির হোসেন জানান, নিহতদের মধ্যে একজন ট্রাক চালক। অন্য দুইজন শ্রমিক। এখনো তাদের নাম পরিচয় জানা যায়নি। লাশগুলো রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ব্রিজ ভেঙ্গে যাওয়ার কারণে আপাতত সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.