দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) একটি ছাত্র হল ও একটি ছাত্রী হলে নতুন করে ভারপ্রাপ্ত প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন দুই শিক্ষক

মঙ্গলবার (২২ অক্টোবর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মোরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে শেখ রাসেল হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট হিসেবে বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শাহাবুদ্দিনকে এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ফয়সাল আহমেদকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট হিসেবে নিয়োগ প্রদানের তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে তাদের দায়িত্বের জন্য যথাযোগ্য ভাতা প্রাপ্যতার বিষয় উল্লেখ করা হয়। এছাড়াও আদেশে কর্তৃপক্ষের আদেশ বর্জনের ক্ষমতা সংরক্ষিত রাখা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় কর্তৃপক্ষ চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনে এই নিয়োগ বাতিল করতে পারেন।

শেখ রাসেল হলের প্রভোস্ট সহকারী অধ্যাপক মোঃ শাহাবউদ্দিন বলেন, “শিক্ষার্থীদের সঠিক পড়াশোনার পরিবেশ নিশ্চিতের জন্য সকল ধরনের প্রচেষ্টা চলমান রয়েছে। মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের দ্রুততম সময়ের মধ্যে সিট প্রদানের চেষ্টার পাশাপাশি ডাইনিংয়ের খাবারের মান উন্নতকরনের লক্ষ্যে পদক্ষেপ নেওয়া হচ্ছে যা খুব দ্রুতই বাস্তবায়ন হবে এবং এক্ষেত্রে শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।”

শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট সহকারী অধ্যাপক মোঃ ফয়সাল আহমেদ বলেন, ” আন্দোলন পরবর্তী সময়ে যিনি হলের প্রভোস্ট ছিলেন তিনি যখন পদত্যাগ করেন তখন আমি একমাত্র সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করছি। তবে সহকারী প্রভোস্ট হিসেবে আমি সব দায়িত্ব পালন করতে পারি না। সেই জায়গা থেকে আমার দায়িত্ব পালনে যাতে অসুবিধা না হয় এজন্য প্রশাসন আমাকে প্রভোষ্টের দায়িত্ব দিয়েছে। এক্ষেত্রে দীর্ঘ দুই মাস ধরে দায়িত্ব পালন করছি হল টিকে সুন্দরভাবে পরিচালনা করার জন্য। এ পর্যন্ত আমি প্রায় ৫০ থেকে ৬০ টি নতুন অ্যালোট করেছি, প্রতিটি বিভাগ অনুযায়ী ছাত্রীদের মেধা ও আর্থিক বিষয়টি সমন্বয় করে। বর্তমানের চেয়ে আগামীতে হলটিকে আরো সুন্দরভাবে পরিচালনা করার চেষ্টা করব।”

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version