দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান।

জামালপুরের বকশীগঞ্জে বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব গাজী আমানুজ্জামান (৫০)কে গ্রেপ্তার করা হয়েছে। তিনি উপজেলার বগারচর ইউনিয়নের আমানুজ্জামান মডার্ন কলেজের প্রতিষ্ঠাতা ও জামালপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা।

আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে তাঁকে জামালপুর কারাগারে পাঠানোর ব্যবস্থা নিয়েছে বকশীগঞ্জ থানা-পুলিশ।

এর আগে গতকাল সোমবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বগারচর ইউনিয়নের তার নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা মোঃ আবু সাঈদ বলেন, গত ৪ঠা আগস্ট বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মাদারের চর এলাকার বিএনপির নেতা আনিসুর রহমানের (৫০) দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় আলহাজ্ব গাজী আমানুজ্জামান এজাহারভুক্ত আসামি।

এই মামলায় স্থানীয় উপজেলা আওয়ামী লীগের দলীয় দুজন সভাপতি ও সেক্রেটারি আলহাজ্ব শাহিনা বেগম ও ইসমাইল হোসেন বাবুল তালুকদার সহ ১৩৯ জন আসামি হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন। অজ্ঞাতনামা আরো ২০০ থেকে ৩০০ জন সহ মামলার রুজু করা হয়।

থানা-পুলিশ সূত্র মতে, ২০২৪ সালের ৪ঠা আগস্ট দুপুর ১২ টায় তৎকালে দলীয় রাজনৈতিক কর্মসূচি পালনের সময় বিএনপির মিছিলে ও অফিসে হামলা, ভাঙচুর করেন এবং সরকারি অফিস দপ্তরে হামলা, ভাঙচুর ও আগুন লাগিয়ে ব্যাপক ক্ষতি সাধন করেছে। এ ঘটনায় গত আগস্ট মাসে থানায় মামলা দায়ের করা হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, দায়ের করা মামলা তদন্ত করে সঠিক আইনগত পদক্ষেপ নেওয়া হবে। তদন্তে যারা জড়িত থাকার প্রমাণ পাওয়া যাবে শুধু তাঁদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। অভিযুক্তকে বিজ্ঞ আদালতে তিন দিনের রিমান্ডের আবেদন করেছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version