দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

গাইবান্ধার পলাশবাড়ী থেকে ফিরে রংপুর প্রতিনিধি আবু নাসের সিদ্দিক তুহিন। –

সমাজ প্রগতির জন্য শিল্প~সাহিত্য এই স্লোগানকে সামনে রেখে “সাফল্য সাহিত্য- সংস্কৃতি পরিবার বাংলাদেশ” গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা,কবিতা আবৃত্তি এবং মাসিক সাহিত্য আসর গত শুক্রবার ৪ অক্টোবর বিকেলে পলাশবাড়ী প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

প্রথম পর্বের আলোচনা সভা সংবাদকর্মী,কবি ও আবৃত্তিশিল্পী আমিরুল ইসলাম কবির এর সভাপতিত্বে এবং শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাফল্য সাহিত্য- সংস্কৃতি পরিবার বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কবি – ছড়াকার ও সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ গাইবান্ধা জেলা শাখার সভাপতি কবি লেখক আবদুল কাদের সাধারণ সম্পাদক গোবিন্দগঞ্জের কবি ও কণ্ঠশিল্পী আহসানুল হাবিব মন্ডল।

আরো বক্তব্য রাখেন,পলাশবাড়ীর কবি যথাক্রমে, আক্তারুজ্জামান সুলতান,হাসিবুর রহমান স্বপন, এডভোকেট আবেদুর রহমান সবুজ,মীর মোহাম্মদ মিশু,তারেক বাসার ও সাগর প্রধান প্রমুখ।

দ্বিতীয় পর্বে শুরু হয় কবিদের স্বরচিত কবিতা আবৃত্তি এবং কবি ও কণ্ঠশিল্পী আহসানুল হাবিব মন্ডলের একক সঙ্গীত অনুষ্ঠান।

শেষে সংবাদকর্মী,কবি ও আবৃত্তিশিল্পী আমিরুল ইসলাম কবির’কে সভাপতি,কবি ও সাংবাদিক হাসিবুর রহমান স্বপন’কে সাধারণ সম্পাদক,কবি আক্তারুজ্জামান সুলতান’কে সহ সভাপতি,কবি ও এডভোকেট আবেদুর রহমান সবুজ’কে সহ সাধারণ সম্পাদক,তরুণ কবি সাগর প্রধান’কে সাংগঠনিক সম্পাদক,তরুণ কবি মীর মোহাম্মদ মিশু’কে সাহিত্য সম্পাদক ও তরুণ কবি তারেক বাসার’কে দপ্তর সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট “সাফল্য সাহিত্য ও সংস্কৃতি পরিবার বাংলাদেশ” এর পলাশবাড়ী উপজেলা কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় গণমাধ্যমকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন,”শব্দহীন প্রেম” কাব্যগ্রন্থের রচয়িতা উদীয়মান কবি ও সাংবাদিক হাসিবুর রহমান স্বপন।।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version