দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রিয়াদ, ইবি (কুষ্টিয়া) প্রতিনিধি-

আগামী এক বছরের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির (আইইউপিএস) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: সালাউদ্দিনকে সভাপতি এবং ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: সিরাজুজ জামান গালিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল কবির রাইহান, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আব্দুল্লাহ আল বাকী ও সাবেক সভাপতি নাছির উদ্দিন আবির এই নতুন কমিটির অনুমোদন দিয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) সংগঠনটি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

৩২ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন—সহ-সভাপতি মো: রিজওয়ান খান ও নাইম ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক- ইশতিয়াক ফেরদৌস ইমন ও লামিয়া হোসাইন। সাংগঠনিক সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, সহ সাংগঠনিক সম্পাদক এম এম বনি আমিন, শরিফ সৌরভ ও এস বি বাধন। অফিস সেক্রেটারি ফারহানা ইবাদ ও বজলুর রহমান। কোষাধ্যক্ষ ইজাজ আহমেদ, সহকারী কোষাধ্যক্ষ মো: সাব্বির খান। মানব সম্পদ সম্পাদক সাব্বির সায়েম, সহ মানব সম্পদ সহকারী আহমেদ গালিব ও এএসএম মাহবুব। তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ফিরোজ মাহমুদ, সহকারী আইটি সম্পাদক নাহিদুর রহমান তমাল ও আবু উবায়দা। পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক সাকিফ বিন আলম, সহকারী পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক- নুসরাত ঐশী, মহিবুল্লাহ নোমান ও মারুফ হাসান। প্রকাশনা সম্পাদক- ইদুল হাসান, সহকারী প্রকাশনা সম্পাদক ইরফান উল্লাহ। বিজ্ঞাপন সম্পাদক মতিউর রহমান, সহকারী বিজ্ঞাপন বিষয়ক সম্পাদক মো: সাইফুল্লাহ, ফারহানা আফরিন ও ইশতিয়াক আহমেদ হিমেল। এ ছাড়া স্ক্রিপ্ট রাইটার এন্ড হোস্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন শাকিরা ইসলাম ও আশরাফুল হক।

সংগঠনটির নতুন সভাপতি মো: সালাউদ্দিন বলেন, এই সংগঠনের সভাপতির দায়িত্ব পেয়ে আমি আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। আমাদের কার্যক্রম গুলো আমরা ন্যায় এবং দায়িত্বের সাথে পালন করার চেষ্টা করবো। আমাদের উদ্দেশ্য হলো ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের তথ্যচিত্র সম্পর্কিত গঠনমূলক স্কিল ডেভেলপমেন্ট করে দক্ষ মানব সম্পদে রূপান্তরিত করা, যাতে করে তারা যেন বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আমাদের বাংলাদেশকে পুরো বিশ্বের কাছে মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারে। আমরা সে লক্ষ্য নিয়েই কাজ করবো ইনশাআল্লাহ।

নতুন সাধারন সম্পাদক সিরাজুজ জামান গালিব বলেন, সংগঠনের এই দ্বায়িত্ব পেয়ে আমি আনন্দিত। আমরা জানি ফটোগ্রাফি বর্তমান বিশ্বে উন্নয়নের জন্য একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার। আমরা চেষ্টা করবো ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর কাছে পৌছানোর এবং তাদের ফটোগ্রাফির মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় কে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার। আমরা আশা করি ইসলামী বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থীদের পাশে পাবো এবং ইসলামী বিশ্ববিদ্যালয় এর প্রতিটি শিক্ষার্থী যেন  IUPS কে তাদের নিজের সংগঠন মনে করে। আমরা একটি প্লাটফর্ম হিসেবে থাকার চেষ্টা করবো যেখানে সকল কিছু ই হবে শিক্ষার্থীদের ফটোগ্রাফির স্কিল এবং কমিউনিকেশন ডেভেলপমেন্ট এর জন্য।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version