দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রিয়াদ ইসলাম জলঢাকা:

বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে ভারতীয় পুরোহিত কর্তৃক কটুক্তি ও ধর্মীয় অনুভূতিতে আঘাতে বিজেপি নেতার সমর্থনের প্রতিবাদে নীলফামারী জলঢাকা উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে উপজেলার মুসল্লীরা উপস্থিত হন। পরে কেন্দ্রীয় শহীদ মিনার হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর সভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্ট মোড়ে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশটি আয়োজন করেন উপজেলার সকল মুসল্লী ও ছাত্রজনতা।

এ সময় বক্তরা ‘নারায়ে তাকবির, আল্লাহু আকবার; নবীর দুশমনের দুই গালে, জুতা মারো তালে তালে,ইসলামের শত্রুরা হুঁশিয়ার সাবধান; বিশ্বনবীর অপমান, সইবে না রে মুসলমান; আমরা সবাই রাসূল সেনা, ভয় করি না বুলেট বোমা‘-সহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

সমাবেশে বক্তারা আরো বলেন, বিশ্বের বিভিন্ন জায়গায় মহানবী (সা.)-কে নিয়ে বিভিন্ন সময় বিভিন্নভাবে কটূক্তি করা হয়। নবীজিকে কটূক্তি করা মানে মুসলমানদের আঘাত করা।

এর আগেও ভারত এ ধরনের কাজের দুঃসাহস দেখিয়েছে। আমরা আইন হাতে তুলে নিতে চাই না। আমরা দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানাই।

যদি তার বিচার করা না হয়, তাহলে পুরো বিশ্বের মুসলিমদের পক্ষ থেকে যে গর্জন আসবে তাতে দিল্লি ও ভারত টুকরা টুকরা হয়ে ছারখার হয়ে যাবে। নবীজিকে অপমান করা মানে বিশ্বের প্রতিটি মুসলমানের কলিজায় আঘাত করা। নবীর আশেকরা এটা কখনই মেনে নেবে না।

সর্বশ্রেষ্ঠ মানব হজরত মুহম্মদ (সা.)-কে নিয়েও কটূক্তি করার দুঃসাহস দেখিয়েছে ভারতের পুরোহিতরা। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং অতিসত্বর ভারতকে এই উগ্রবাদের রাজনীতি থেকে বের হতে এবং দোষীদের শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।পরে দোয়ার মধ্যে দিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি সমাপ্ত হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version