(মোহাম্মদ শহিদ- জেলা প্রতিনিধি)
নোয়াখালীর কবিরহাট উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী কবিরহাট উপজেলা শাখার নেতৃবৃন্দ।

গতকাল  (৪ সেপ্টেম্বর) বিকেলে কবিরহাট বাজারের আড্ডা রেস্টুরেন্টে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন কবির হাট উপজেলা জামায়াতে ইসলামী।

উক্ত অনুষ্ঠানে  মনিরুল ইসলাম এর সঞ্চালনায় ও উপজেলা জামায়াতের আমীর ফখরুল ইসলাম মিলন এর সভাপতিত্বে  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামী এর কেন্দ্রীয় শুরা সদস্য ও জেলা নায়েবে আমীর মাওলানা নিজাম উদ্দিন ফারুকবলেন। যেকোনো পরিস্থিতিতে সাংবাদিকদের পাশে থাকবো সাংবাদিকরা সমাজের দর্পণ।
জামায়াতে ইসলামী সাংবাদিকদের মান উন্নয়নে কাজ করবে, তিনি আরো বলেন কবিরহাট উপজেলা জামায়াতে ইসলামী  বন্যা ভয়াবহ অবস্থায় পানি বন্দি ও আশ্রয় কেন্দ্র গুলো   ৬০ লক্ষ টাকা খাদ্য সামগ্রী বিতরণ করেছে, এবং  বন্যার পরবর্তী
সময় যাদের ঘর বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে আমরা তাদের ঘরবাড়ি মেরামত করার কাজ করব বলে জানান তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সেক্রেটারি মুহাম্মদ ইয়াসিন। উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী সেক্রেটারি মিছবাহ উদ্দিন ভূঞা, উপজেলা বায়তুলমাল সম্পাদক, জনাব ওলি উল্লাহ, পৌরসভা আমীর মাওলানা ফজলুল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version