সোয়াইব আলী, জবি প্রতিনিধি :

বন্যার্তদের সহায়তায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েনের পরিচালনায় ‘কনসার্ট ফর ফ্ল্যাড ভিকটিমস’ অনুষ্ঠানে ৮ লক্ষাধিক টাকা, ৮০০+ কাপড় ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহীত হয়েছে।

বুধবার (২৮শে আগস্ট) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সামনে ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিমস’ নামে এক চ্যারিটি অনুষ্ঠানের আয়োজন করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন।

কনসার্টে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, ওউনড, আপেক্ষিক, চাঁন্দের গাড়ি, অ্যাভার্স অব বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, এ কে রাহুল অ্যান্ড ব্লাক জ্যাং, প্রতিবিম্ব, শেফার্ডস ব্যান্ডদলগুলো বিনা পারিশ্রমিকে গান গাই।

কনসার্টের টিকিটের দাম নির্ধারণ করা হয় ২৫০ টাকা। যার পুরোটাই বন্যার্থদের সহায়তায় যায়। তবে শেষ মূহুর্তে টিকিট না পেয়ে অনেকে গেট পাস দিয়ে ভিতরে প্রবেশ করে।

জানা যায়, কনসার্ট থেকে বন্যার্তদের জন্য মোট আট লক্ষ নয় হাজার ছয়শত পয়তাল্লিশ (৮,০৯,৬৪৫) টাকা ডোনেশন সংগ্রহ করা হয়েছে। এছাড়া প্রায় ৮০০+ জামাকাপড় এবং কয়েক বক্স স্যালাইন সংগ্রহ করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন কতৃপক্ষ তাদের ফেসবুক পেজে জানায়, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের মাঠ খুব বেশি বড় নয়, তবু সেখানে এই ছোট পরিসরে একটা কনসার্ট থেকে এই পরিমাণ ডোনেশন বেশ বড় অংক!

সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে তারা বলেন, অনেক কটূক্তি এবং নেতিবাচক সমালোচনা বাদ দিয়ে তারা কাজ করে দেখিয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি মেম্বার যারা এর পেছনে তাদের শ্রম দিয়ে এই চেষ্টাকে সফল করলো, যারা আমাদের সাপোর্ট দিয়েছেন, সাথে থেকেছেন সবাইকে ধন্যবাদ। সবাই মিলে এক থাকলে এগিয়ে যাবে বাংলাদেশ!

Share.
Leave A Reply

Exit mobile version