নোয়াখালী প্রতিনিধি -মোহাম্মদ শহিদ:

বৃহস্পতিবার  (২২ শে আগস্ট  ) বিকাল তিন ঘটিকার সময় কবির হাট পৌরসভা এক নং ওয়ার্ড় জৈনুদপুর ও এনায়েত নগর  বন্যায় ক্ষতিগ্রস্ত  পরিবারের পানিবন্দি বাসিন্দাদের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ  বিতরণ করা হয়েছে।

নোয়াখালী  স্বেচ্ছাসেবক দলের অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক  ও কবির হাট পৌরসভার সাবেক সাধারণ সম্পাদক   দিদারুল আলম (মিলন)এর ব্যক্তিগত তহবিল থেকে কবির হাট  পৌরসভা এক নং ওয়ার্ড় জৈনুদপুর ও এনায়েত নগরে   ৪ শ পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী ও ঔষধ  বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা বিএনপি’র সভাপতি গোলাম হায়দার বিএসসি
কবিরহাট উপজেলা বিএনপি’র আহ্বায়ক কামরুল হুদা চৌধুরী লিটন, কবিরহাট পৌরসভা বিএনপির আহবায়ক মোস্তাফিজুর রহমান মঞ্জু ও সদস্য সচিব বেলায়েত হোসেন খোকন পৌর কৃষক দলের সভাপতি নুরুজ্জামান , দোলোয়ার হোসেন সহ প্রমুখ।

এতে জেলা  বিএনপি’র সভাপতি গোলাম হায়দার বিএসসি বলেন সকাল থেকে আমরা কবিরহাট উপজেলার বিভিন্ন জায়গায় নগদ অর্থ বিতরণ করেছি, তিনি বলেন  যেখানে সমস্যা সেখানে বিএনপি, যেখানে দুর্যোগ সেখানে বেগম খালেদা জিয়া,

আমাদের এই দিদারুল আলম মিলন তার ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী আজ কে দেওয়ার পরেও সব পরিকল্পনা করে রেখেছেন এবং আমি  জেনেছি।আপাতত পাঁচ লাখ টাকা পরে আরো দেবে আমরা দোয়া করব মিলন যেন আরো দিতে পারে। এতে আরো বক্তব্য রাখেন মোস্তাফিজুর রহমান মঞ্জু,  সদস্য সচিব বেলায়েত হোসেন খোকন।

গত মাঝারি  ভারি বৃষ্টি পাতে  পানি বন্দি হয়ে  পড়েছে উপজেলাবাসী । গ্রামীণ রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে নানা ভোগান্তিতে  পড়েছে মানুষ ।বন্যায় ভেসে গেছে  কৃষিজমির ফসল ,  মাছের  খামার ও  সব  পুকুর,মাছ চাষীদের হয় ব্যাপক ক্ষয়ক্ষতি,

দিদারুল আলম মিলন  বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত পৌরসভা ১নং ওয়ার্ড় জৈনুদপুর এনায়েত নগরে ৪ শ  প্যাকেট শুকনা খাবার বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেটে রয়েছে মোম ৫ পিস, ম্যাচ ৫ পিস, মুড়ি ১ কেজি, চিড়া আধা কেজি, চিনি ১ কেজি, বিস্কুট ১০০ টাকার মধ্যে, এক প্যাকেট কেক,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ওরস্যালাইন ৫ প্যাকেট, চিনি ১কেজি ।

Share.
Leave A Reply

Exit mobile version