স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

সম্প্রতি আন্দোলনে নিহত ছাত্র ও দলীয় নেতা কর্মী এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকেলে শহরের লালদীঘি পাড় দলীয় কার্যালয়ে এ দোয়া হয়। জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস ইসলামের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংগঠনের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত বলেন, আমাদের নেত্রীর মুক্তির জন্য শুধুমাত্র আমাদের দাবি ছিলনা।

বাংলাদেশের ১৮ কোটি বাঙালির দাবি ছিলো। সেটি অন্তরবন্তীকালীন সরকার প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হয়েছে। তিনি বলেন বাংলাদেশের একমাত্র রাজনীতিবিদ বাংলাদেশের ১৭টি ভিন্ন সংসদীয় আসন থেকে নির্বাচিত হয়েছেন।

যার রাজনৈতিক জীবনে কোন পরাজয় নেই। অনিন্দ্য ইসলাম অমিত আরো বলেন, আমাদের নেত্রী মুক্তি পেয়েছে সেটি আমাদের দলের জন্য সুখবর। তেমনি আমাদের নেত্রী শাররীক ভাবে নাজুক অবস্থায় আছেন তার জন্যই আজকের দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

নেত্রী শারীরিক ভাবে পরিপূর্ণ সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসতে পারে সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। সেই সাথে সম্প্রতি আন্দোলনে নিহত ছাত্র ও দলীয় নেতা কর্মীদের রুহের মাগফেরাত কামনা করেন।

দোয়া মাফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য অ্যাডভোকেট ইসহাক, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান খান, গোলাম রেজা দুলু, হাজী আনিচুর রহমান মুকুল, মনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি রাশিদা রহমান, সাধারণ সম্পাদক ফেরদৌসী বেগম, নগর কমিটির সভাপতি শামসুন্নাহার পান্না, সাধারণ সম্পাদক সাবিয়া সুলতানা, সদর উপজেলা কমিটির হাসিনা ইউসিুফ,

সাধারণ সম্পাদক মনোয়ারা মোস্তফা, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক হাবিবুল ইসলাম কচি, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।

পরে সম্প্রতি আন্দোলনে নিহত ছাত্র ও দলীয় নেতা কর্মী এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Share.
Leave A Reply

Exit mobile version