চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনে মোবাইল ফোনে মসজিদ থেকে ডেকে নিয়ে প্রেসক্লাবের সহ-সভাপতি ও যুগান্তর পত্রিকার চরফ্যাশন দক্ষিণ প্রতিনিধি এম আমির হোসেনের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ আগষ্ট) বিকালে আসরের নামাজ পড়তে গেলে এ হামলার ঘটনা ঘটে। এসময় তার ডাক চিৎকারে মসজিদের মুসুল্লিরা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন এম আমির হোসেন জানান, বিকালে তিনি তার বাসা সংলগ্ন মসজিদে আসরের নামাজ আদায় করতে যান। নামাজরত অবস্থায় দুর্বৃত্তচক্র তার মোবাইল ফোনে একাধিক ফোন দেন।

ফের নামাজ শেষে তাকে আবারও ফোন দিয়ে তিনি কোথায় আছেন জানতে চান। দূর্বৃত্তচক্র তার অবস্থান নিশ্চিত করে ওই মসজিদের সামনে তার ওপর অর্তকিত হামলা চালিয়ে মারধর করে গুরুতর জখম করেন। তার চিৎকারে মসজিদের মুসুল্লিরা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসেন।

তিনি আরো জানান, তিনি কিছু বুঝে উঠার আগেই দূর্র্বৃত্তচক্র লোহার রড দিয়ে তাকে এলোপাথারী মারধর শুরু করেন। এসয় তাদের মারধরে তার মাথায় আঘাত প্রাপ্ত হন ও একটি হাত ভেঙে যায়। হামলাকারীদের মারধরে তিনি সংঙ্গাহীন হয়ে পরলে তার সঙ্গে থাকায় দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যান।

সাংবাদিক আমির হোসেনের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি জুলফিকার মাহমুদ নিয়াজ ও সাধারন সম্পাদক কামাল গোলদারসহ চরফ্যাশনে কর্মরত সকল সাংবাদিকরা। এসময় সাংবাদিকরা দ্রুত সময়ের মধ্যে দোষীদের শনাক্ত করে আইনের আওয়াতায় এনে বিচারের দাবী জানান।

চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে গিয়ে আহত সংবাদিকের জবানবন্দী নিয়েছেন। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Share.
Leave A Reply

Exit mobile version