শার্শা প্রতিনিধিঃ

কোটা সংস্কার,বৈষম্য বিরোধী আন্দোলনে যারা ছাত্র-জনতার উপর গণহত্যা চালিয়েছে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন ও যারা এমন কাজ করেছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া বিএনপি।

সারা দেশের ন্যায় কেন্দ্রীয় বিএনপির নির্দেশনায় এই কর্মসূচি পালন করা হয়েছে। সারা বাংলাদেশে ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যা,গুম,খুন,হত্যা ও শেখ হাসিনা সহ তার দোসরদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেন শার্শা উপজেলার বাগআঁচড়া বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

১৪ আগস্ট বুধবার ৩টায় বি এন পি’র সাবেক সাংসদ ও দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তির নেতৃত্বে বাগআঁচড়ার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বি এন পি অনুসারীরা।

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন ছাত্র আন্দোলন কখনো বিফলে যায় না। কিন্তু স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের নির্দেশে পুলিশ মেধাবী ছাত্রছাত্রীদের উপর নির্বিচারে গুলি চালিয়েছে। ছাত্রলীগ,যুবলীগ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে।বক্তারা বলেন সরকার প্রধান হিসেবে শেখ হাসিনা এই দায় এড়াতে পারেন না।

সারা বাংলাদেশে ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যা,গুম,খুন,হত্যা ও খুনি হাসিনা সহ দোসরদের আন্তর্জাতিক আদালতের মাধ্যমে তাদেরকে আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করতে হবে।

বক্তারা আরও বলেন, সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম ও অত্যাচার চালানো হয়েছে। তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান নেতাকর্মীরা।

এসময় বাগআঁচড়া, কায়বা ও শংকরপুর ইউনিয়ন বিএন পি’র বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version