দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের ঠাকুরবাড়িকান্দা এলাকায় মো. সিরাজ মিয়া (৬০) এর বাড়ী-ঘর ভেঙ্গে আসবাবপত্র লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার (১২ আগষ্ট) বিকেলে স্থানীয় সাংবাদিকদের লিখিত অভিযোগের মাধ্যমে বিষয়টি জানান মো. সিরাজ মিয়া।

অভিযোগ সূত্রে জানা গেছে,পৌরশহরের দশাল মৌজায় ঠাকুরবাড়িকান্দা সাকিনে সিরাজ মিয়া তার নিজ নামে ০৪ শতাংশ ভূমি খরিদ করে টিনের চাল দিয়ে বাড়ি নিমার্ন এবং বাড়ীর রাস্তা সংলগ্ন একটি দোকান নিমার্ন করে ক্ষুদ্র ব্যবসা পরিচালনা করেন।

ক্রয়কৃত জায়গা নিয়ে মহামান্য হাইকোর্ট বিভাগে ওই এলাকার মোঃ আব্দুল মালেক গংদের সাথে একটি সিভিল আপীল মামলা চলমান রয়েছে।

ওই মামলা চলাকালীন থাকা সত্ত্বেও গত বৃহস্পতিবার (৭ আগস্ট) বিকেলে সিরাজ মিয়া বাড়ী না থাকার সুবাদে, আব্দুল মালেকের নেতৃত্বে মোঃ মোস্তফা, মোঃ এমদাদুল, মোছাঃ মাজেদা খাতুন সহ অজ্ঞাতনামা আরও ৫-৬ মিলে তাহার বাড়ী-ঘরে হামলা চালিয়ে ঘরে রক্ষিত আসবাবপত্র,বাড়ির নলকূপ ভাংচুর করে প্রয়োজনীয় জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায় এমনকি বাড়ীর ভিটে মাটি পর্যন্ত নষ্ট করে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি সাধন করে যায়। ফিরে যাওয়ার সময় মেরে ফেলার হুমকি দিয়ে যায়। বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন।

সিরাজ মিয়া বলেন,আমি সব সময়ই আইনের প্রতি শ্রদ্ধাশীল। এ ঘটনায় স্থানীয় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ সকলের সহায়তার মাধ্যমে আমি অপরাধিদের সুষ্ঠ বিচারের দাবী জানাচ্ছি। এ নিয়ে আব্দুল মালেক এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

Share.
Leave A Reply

Exit mobile version