রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

কর্মবিরতি প্রত্যাহার করে কাজে ফিরেছে গাইবান্ধার ফুলছড়ি থানা পুলিশ। সোমবার (১২ আগস্ট) সকাল থেকে তারা তাদের দায়িত্ব পালন শুরু করেন। এসময় ফুলছড়িতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বদানকারী শিক্ষার্থীরা থানায় গিয়ে পুলিশ ও সেনা সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

কর্মবিরতির পর পুলিশ সদস্যদের আনুষ্ঠানিক কাজে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বদানকারী শিক্ষার্থীদের সমন্বয়ক খোরশেদ আলম, আতিকুর রহমান শান্ত, জাহিদ, সুমন, শ্রাবণ, মুকুল, পারভেজ, শুভ প্রমুখ। শিক্ষার্থীরা পুলিশের মনোবল বাড়াতে ও সার্বিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে সহযোগিতার আশ্বাস দেন। এ সময় প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী, সাংবাদিক ও সেনা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজিফুজ্জামান বসুনিয়া  বলেন, ‘আমরা জনগণের সহযোগিতা প্রত্যাশা করছি। এখন জনগণের সেবা করার জন্য আমরা প্রস্তুত।’ তিনি আরও বলেন, রবিবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টার সাথে বৈঠকের পর আন্দোলনকারী পুলিশ সদস্যদের সমন্বয়ক পরিদর্শক জাহিদুল ইসলাম ও কনস্টেবল শোয়াইব হাসান কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দেন।

উল্লেখ্য, শিক্ষার্থীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে দেশব্যাপী পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে হতাহতের ঘটনার পর বেশকিছু দাবিতে গত ৬ আগস্ট থেকে কর্মবিরতির ঘোষণা দেয় বাংলাদেশ পুলিশ অধস্তন কর্মচারী সংগঠন।

Share.
Leave A Reply

Exit mobile version