ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি:

স্বৈরাচারি শেখ হাসিনা সরকারের পতন উপলক্ষে ও ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত কামনায় নাগরপুরে শােকরানার নামায আদায় ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। উক্ত নামাযে ও দোয়া অনুষ্ঠানে জামায়াত শিবিরের নেতাকর্মী সহ সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

মঙ্গলবার সকাল ৭.০০ টা থেকে বুধবার বেলা ১০.০০ টা পর্যন্ত নাগরপুর বাজার জামে মসজিদসহ নাগরপুরের বিভিন্ন জামে মসজিদে এ নামায ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন নাগরপুর উপজেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা গোলাম রব্বানী।

এসময় তিনি বলেন,এ ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন মহান আল্লাহ যেন তাদের শহীদ হিসাবে কবুল করেন এবং জান্নাত নসিব করেন। যারা গুরুতর আহত হয়ে চিকিৎসার্ধীন আছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

তিনি আরও বলেন-এই বিজয়ের উল্লাসকে কেন্দ্র করে কেউ যেন কোন প্রকার ভাংচুর,হামলা,অগ্নরসংযােগ করতে না পারে এবং মন্দির,গীর্জায় আক্রমণ না করতে পারে সেদিকে আমরা সকলেই খেয়াল রাখবো এবং দেশবাসীর শান্তি কামনা ও নিরাপত্তার জন্য দোয়া করছি।

এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক আব্দুস সালাম,সহ সেক্রেটারি মাও.গোলাম মোস্তফা,জামায়াত নেতা আজিজুর রহমান প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version