বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জে আইবিবিপিএলসির বকশীগঞ্জ শাখায় নতুন শাখা প্রধানের আগমন ও বর্তমান শাখা প্রধানের বিদায় উপলক্ষে সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান পালিত হয়েছে।

গত১৫ই জুলাই (সোমবার) বকশীগঞ্জ উপজেলার উত্তর বাজার ইসলামী ব্যাংকের শাখা অফিসের নিজ কার্যালয়ে রাত ৮টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উক্ত অনুষ্ঠানটি কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মোহাম্মদ শফিকুল ইসলাম (সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন্স আইবিপিএলসি, বকশীগঞ্জ শাখা), বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফখরুজ্জামান মতিন (মেয়র বকশীগঞ্জ পৌরসভা), বিশেষ অতিথি ছিলেন, মোঃ সিদ্দিকুর রহমান (চেয়ারম্যান মেরুরচর ইউনিয়ন পরিষদ), বিদায়ী ও বরণ অনুষ্ঠানে উক্ত শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ তাদের স্মৃতিচারণ করে মায়াবী আবেগ অনুভূতি আলোচনার মাধ্যমে প্রকাশ করেন।

অনুষ্ঠানে মোঃ আনোয়ার হোসাইন ফুয়াদ (এফএভিপি ও শাখা প্রধান) তার বিদায় ও কাজী মোঃ কাইয়ুম আলম (এফএভিপি শাখা প্রধান) যোগদান উপলক্ষে আলোচনার মাধ্যমে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা দীর্ঘদিন সহ অবস্থানের কথা ও আবেগঘন মুহূর্তগুলো স্মরণ করে স্মৃতিচারণ মূলক অনেক বক্তব্য প্রদান করেছেন।

পরবর্তীতে নতুন শাখা প্রধান কে ফুল ও বিদায়ী শাখা প্রধান কে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো এবং শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্ত ঘোষণা করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version