তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) এর ৭৭ তম (বিসিএস) বুনিয়াদি কোর্সের ১০জন প্রশিক্ষনার্থীর প্রশিক্ষণ। এরই ধারাবাহিকতায় প্রশিক্ষণের অংশ হিসেবে সোমবার (১৫ই জুলাই) মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন।

তারা সকলেই ৪০ তম বিসিএস এর বিভিন্ন ক্যাডারের কর্মকর্তা এবং দেশের বিভিন্ন দপ্তরে কর্মরত আছেন।

মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) তাদেরকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানান।

এসময় পুলিশ সুপার এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ আগত প্রশিক্ষনার্থীদের সাথে কোশল বিনিময় এবং পুলিশিং এর বিভিন্ন কার্যক্রম নিয়ে তাদের সাথে মতবিনিময় করেন।

পুলিশ সুপার প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘প্রজাতন্ত্রের যেকোনো দপ্তরের অধীনে আমরা কাজ করিনা কেন, আমাদের সবার উদ্দেশ্যেই এক- সেটা হচ্ছে দেশের জন্য, দেশের মানুষের জন্য ভালো কিছু করা। আমরা একেক জন একেক ভাবে দেশের কল্যাণের জন্য কাজ করি।’

প্রশিক্ষনার্থীদেরকে পুলিশ সুপারের কার্যালয়ের বঙ্গবন্ধু কর্নার, অপরাধ শাখা, ডিএসবি, ডিবি, পুলিশ কন্ট্রোল রুম, পুলিশ ক্লিয়ারেন্স শাখাসহ বিভিন্ন অফিস ঘুরে দেখানো হয় এবং এগুলোর কার্যক্রম সম্পর্কে প্রাথমিক ধারণা প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version