দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরে জেলা প্রশাসক কার্যালয়ের ম্যাজিস্ট্রেট সেজে সরকারি চাকুরি দেবার নাম করে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রায় ৯ লক্ষধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ইসরাত জাহান তিষা নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেট ও তার সহোযোগী মোঃ শাহাদত হোসেনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ । বুধবার (১৯ জুন) তাদের দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের ঘুঘুডাঙা এলাকা থেকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে কোতোয়ালি থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন। এসময়, সার্কেল জিন্নাহ প্রেস ব্রিফিংয়ে বলেন আলামিন নামের এক যুবক চাকুরি প্রত্যাশী বিভিন্ন ধাপে দেড় লক্ষ টাকা দিয়ে এক পর্যায়ে প্রতারিত হওয়ার বিষয়টি বুঝতে পারলে এলাকাবাসীর সহোযোগিতায় তাদের আটক করে ৯৯৯ এ কল দিলে সদর উপজেলার (দক্ষিণ কোতোয়ালি) ঘুঘুডাঙা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় মামলা রজ্জু পূর্বক বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে বিধি মোতাবেক তাদের আদালতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানা সুত্র।

সরকারি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি বানিয়ে ডিসি অফিসের ড্রাইভারসহ বিভিন্ন পদে চাকরি দেবার জন্য শাহাদত হোসেনের সহোযোগিতায় চাকুরি প্রত্যাশী যুবক যুবতীদের টার্গেট করে প্রায় ৯ লাখ টাকা হাতিয়ে নেয় তারা। এছাড়াও, বিভিন্ন ছদ্দ নাম ধারন করে ডিসি অফিসের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রতারনা করে আসছিল আটক ইসরাত জাহান ওরফে ভুয়া ম্যাজিস্ট্রেট।

তিনি আরো জানান গত বছরের জানুয়ারি মাসে এই ইসরাত জাহান দিনাজপুর জেলা প্রশাসকের সাক্ষর জাল করে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি বানিয়ে প্রতারনার অভিযোগে কথিত স্বামীসহ আটক হয়েছিল। তার বিরুদ্ধে প্রতারনার একাধিক মামলা রয়েছে ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version