বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

নিয়ন্ত্রন হারিয়ে বাস উল্টে শিশুসহ ১১ জন আহত

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ

যশোর-সাতক্ষীরা মহাসড়কে একটি যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ ১১ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ জুন) বেলা সাড়ে ৩ টার দিকে শার্শা ও কলারোয়া উপজেলার সীমান্তে বেলতলা আম বাজারের পাশে মিস্ত্রীর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, খুলনার ৭ জন, ঝিকরগাছা উপজেলার কুলবাড়িয়া গ্রামের ১ জন, দেউলি গ্রামের ২ জন, শার্শা উপজেলার বাগুড়ী গ্রামের ১ জন মোট ১১ জন।

স্থানীয়রা জানায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা জ-০৪-০০-৭৪ নাং একটি যাত্রীবাহী বাস মিস্ত্রির মোড় নামক স্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে উল্টে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগআঁচড়ায় দুইটি বেসরকারি ক্লিনিক ভর্তি করেন। এসময় ৩ জনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক ওই ৩ জনকে যশোরে রেফার্ড করেন।

কলারোয়া থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, এবং দুর্ঘটনার কবলিত বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security