শনিবার, জুন ২২, ২০২৪

মৌলভীবাজারে ৩ দিনের কৃষি মেলার উদ্বোধন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) উপজেলা কৃষি অফিস চত্বর এলাকায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) নাছরিন চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. জসিম উদ্দিনের পরিচালনায় মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খাঁন সাহেদ।

তিনি মেলার সফলতা কামনা করে কন্দালের ফসল উন্নয়ন প্রকল্পের মাধ্যমে কৃষি চাষ করে কুলাউড়ায় অধিক ফসল উৎপাদনের মাধ্যমে কৃষকদের ভাগ্য পরিবর্তন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান নেহার বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ওসি মো. আলী মাহমুদ, অতিরিক্ত কৃষি কর্মকর্তা মো. বিল্লাল হুসেন , উপজেলা শিক্ষা অফিসার ইফতেখার হোসেন ভুঁইয়া, ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, মওদুদ হোসেন ও আব্দুল মালিক প্রমুখ।

বৃহস্পতিবার (১৩ই জুন) থেকে শুরু হওয়া এই মেলা চলবে ১৫ জুন পর্যন্ত। মেলায় ১২টি স্টলে বিভিন্ন ধরনের কন্দালের কৃষি পণ্য ও কৃষি সামগ্রী প্রযুক্তি আকারে স্থান পাচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security