দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

 গাইবান্ধা প্রতিনিধি,

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় একটি সিএনজিসহ ২৯৯ বোতল ফেনসিডিল জব্দ করছে র‌্যাব। একইসাথে গোলাম রব্বানী (২২) ও খোরশেদ আলম (১৯) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

শনিবার (৮ জুন) সকাল র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার গোলাম রব্বানী লালমনিরহাট সদর উপজেলার আফজাল নগর গ্রামের অবর উদ্দিনের ছেলে ও খোরশেদ আলম পূর্ব দালাল পাড়া (আফজাল নগর) গ্রামের সহিদার রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে  আজ সকাল ৬ টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এসময় সাদুল্লাপুর থানাধীন কাদেরের মোড়ের আল আরাফাহ ইসলামী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর একটি সিএনজি তল্লাশি করা হয়। এতে ২৯৯ বোতল ফেনসিডিল ও গাড়িটি জব্দহ ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতার ব্যক্তিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতার ব্যক্তিদের সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version