শনিবার, জুন ২৯, ২০২৪

বাগআঁচড়ায় নির্বাচনী পথসভা ও গণসংযোগ করলেন প্রার্থী সোহরাব হোসেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ
শার্শার বাগাচাঁড়ায় আসন্ন ষষ্ঠ উপজেলাপরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে দোয়াত কলম,তালা ও কলস মার্কার প্রার্থী ভোট চেয়ে গণসংযোগ করলেন। বাগআঁচড়া বাজারে জোর প্রচার-প্রচারণা গণসংযোগ করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শামীমা খাতুন সালমা। (১৭ই মে শুক্রবার) বিকালে বাগআঁচড়া বাজারে মুক্তিযুদ্ধ মঞ্চে ইউনিয়ন আ.লীগ যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে এই নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। বাগআঁচড়া ইউনিয়ন ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ এ-র সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক ইলিয়াছ কবির বকুল এ-র সার্বিক ব্যবস্থাপনায় উক্তা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়ন থেকে সাবেক দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক দোয়াত কলম মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা প্রার্থী সোহরাব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, শার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম সরদার, ও মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী শামীমা খাতুন সালমা।

এসময় আরও উপস্থিত ছিলেন শার্শা সদর ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন, ইউনিয় আ.লীগ যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেনের, ইউনিয়ন আ.লীগ সহ-সভাপতি ইয়াকুব হোসেন বিশ্বাস,ডাক্তার সাধন কুমার, ইউনিয়ন যুবলীগ সভাপতি সাবেক মেম্বার আলী আহম্মাদ,সাধারণ সম্পাদক ইকবাল হাসান (তুতুল) প্রমুখ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version
x
This Site Is Protected By
Shield Security