দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

অবৈধ মাদকদ্রব্য গাঁজার বিশাল চালান সহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব ১৩, দিনাজপুর এর একটি চৌকস দল।

র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন বীরগঞ্জ পৌরসভাস্থ বীরগঞ্জ হতে পীরগঞ্জ গামী পাকা রাস্তা সংলগ্ন করতোয়া কুরিয়া সার্ভিসের সামনে ফাঁকা স্থানে অবস্থান করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৬ ফেব্রুয়ারী (সোমবার) বিকাল ঘটনাস্থল হতে বিপুল পরিমাণ গাঁজা সহ দুই কারবারিকে আটক করতে সক্ষম হয়। এসময়, তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ডাকেশ্বরী বগুড়া পাড়া এলাকার মৃত টুনু প্রামাণিক এর পুত্র মোঃ ইউনুস (৫৩) এবং একই উপজেলার চাকাই কামারপাড়া এলাকার মৃত সিরাজ উদ্দীন এর পুত্র মোঃ বাবুল হোসেন (৩৬)।

সুত্র আরো জানায়, আটককৃত কারবারিরা পেশাদার মাদক ব্যবসায়ী, তাদের বিরুদ্ধে দিনাজপুর জেলা সহ অন্যান্য জেলার বিভিন্ন থানা সমূহে একাধিক মামলা বিদ্যমান। এছাড়াও, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক কারবারিরা পরস্পর যোগসাজসে দীর্ঘ দিন যাবৎ পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে তাদের পরিচালিত সিন্ডিকেটের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিভিন্ন পন্থায় সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে।

ধৃত কারবারিদের বিরুদ্ধে দিনাজপুর জেলার বীরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version