দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ইবি প্রতিনিধি:
“সুবিধাবঞ্চিত শিশুদের সাথে একদিন” উপলক্ষে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও চড়ুইভাতি আয়োজন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক,স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ‘‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি’র) ‘।

বুধবার (৭ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অনুষ্ঠানে প্রায় অর্ধশত সুবিধাবঞ্চিত শিশু উপস্থিত ছিলেন।

সিআরসি’র সভাপতি শাহীদ কাওসারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রনি শাহা। আরও উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ,তারণ্যের সভাপতি মারুফ হাসান, সাধারণ সম্পাদক রিফাত মাশরাফি প্রত্যয়, সিওয়াইবি’র সভাপতি গোলাম রব্বানি, সাধারণ সম্পাদক রাকিব মিয়া রিফাত, গ্রীন ভয়েসের সভাপতি মাজিদুল ইসলাম উজ্জ্বল সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি শাহীদ কাওসার বলেন, এই সংগঠন সবসময় অসহায় ও সুবিধাবঞ্চিত দের নিয়ে কাজ করে থাকে। এর আগেও আমরা বিভিন্ন সময়ে স্বেচ্ছাসেবী কাজ করেছি। বিশেষ করে পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষামূলক ও সহযোগিতামূলক কাজে আমরা সহযোগিতা করে থাকি। তারই ধারাবাহিকতা আজকে শিশুদের নিয়ে আমাদের এ আয়োজন। আমার ভবিষ্যতেও সহযোগিতামূলক কাজ অব্যাহত রাখবো।

অনুষ্ঠানের প্রথম পর্বে শিশুদের নিয়ে অংক দৌড়, বল নিক্ষেপ সহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করে সংগঠনটি। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে সমাপ্ত হয়।

উল্লেখ্য, “থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত” স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version