দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্টাফ রিপোর্টার (সিলেট):
সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বিগত ৫ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ ফারুক আহমেদ তাঁর বিগত ৫ বছরের আমলে এলাকায় হওয়া বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। এ সময় উন্নয়ন চিত্র সম্বলিত একটি বইও প্রকাশ করেন তিনি। বইয়ে বিভিন্ন উন্নয়নকাজ বাস্তবায়নের কথা বলা হয়। ফারুক আহমেদ এর দাবি, বিগত নির্বাচনের সময় ইশতেহারে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার বেশীরভাগ কাজ তিনি বাস্তবায়ন করেছেন। অবশিষ্ট কাজগুলো বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রেখেছেন। উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ পুনরায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন। এসময় তিনি সাংবাদিকবৃন্দ ও উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগ নেতা সুবাস চন্দ্র পাল (সানা), প্রেসক্লাবের সভাপতি এম.এ মতিন, সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক সভাপতি মনজুর আহমেদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version