রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

পীরগঞ্জে শিশু শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গরীব, অসহায় শিশু শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড এর সহায়তায় এডোলেসেন্টস ওয়েলফেয়ার নেটওয়ার্ক নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা পীরগঞ্জ নারায়নপুর শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এসব কম্বল বিতরণ করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার হাবিবুল ইসলাম, এ সময় সহকারি উপজেলা শিক্ষা অফিসার সুলতান আল রাজি, উপাধ্যক্ষ ফয়জুল ইসলাম, প্রধান শিক্ষক দেলোয়ারা বেগম, সহকারী শিরিন বেগম, কেদার চন্দ্র রায়, শাহ আলম, নাজমুন নাহার, সামসাদ আলম, সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উপাধ্যক্ষ ফয়জুল ইসলাম বক্তব্যে বলেন পৌষ মাসের শেষে কনকনে ঠাণ্ডা বাতাসের দাপটে শীত সবাইকে জেঁকে ধরেছে। হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতায় বেশি কাবু করেছে অসহায় শিশু শিক্ষার্থীদের। এরফলে, ব্যাঘাত ঘটে তাদের পড়ালেখায়। শীতার্ত এসব অসহায় শিশু শিক্ষার্থীদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়াল ইস্টার্ণ ব্যাংক লিমিটেড। সেই সাথে তিনি এমন মানবিক কাজে এগিয়ে আসায় ইস্টার্ণ ব্যাংক লিমিটেড চেয়ারম্যানকে ও এমডিকে ধন্যবাদ জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ