দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাংগাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য জীবন দেয়া বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে শনিবার (১৬ ডিসেম্বর) দিবসটি পালন করেছে নাগরপুর উপজেলা প্রশাসন, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন সহ নাগরপুর উপজেলার সর্বস্তরের জনগণ। এদিন ভোরে তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের সূচনা হয়।

সূর্যোদয়ের সময় নাগরপুর উপজেলা প্রশাসন স্বারক ৭১ স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। পরে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্য, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা এবং সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন শেষে বীর মুক্তিযোদ্ধাদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। উল্লেখ্য, ৩০ লাখ মানুষের জীবন ও কয়েক লাখ নারীর সম্ভ্রম কেড়ে নেয়া নয় মাসের রক্তাক্ত যুদ্ধের পর ১৯৭১ সালের এ দিনে পাকিস্তানী হানাদার বাহিনীর আত্মসমর্পণের মাধ্যমে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন দেশের অভ্যুদয় ঘটে।

উপজেলা নির্বাহী অফিসার রেজা মোঃ গোলাম মাসুম প্রধান এর সভাপতিত্বে উপজেলা সহ শিক্ষা অফিসার জিএম ফুয়াদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মালেক, নাগরপুর থানা অফিসার ইনচার্জ ( ওসি) জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, ভাইস চেয়ারম্যান মহিলা সামিনা বেগম শিপ্রা, বীর মুক্তিযোদ্ধা সুজায়েত হোসেন,নিপেন্দ্র কুমার পোদ্দার, গোলাম সরোয়ার ছানা,মোকাদ্দেছ হোসেন সহ বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version