বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

লাশ নিয়ে যাবার পথে চালক নিজেই লাশ হয়ে ফিরলেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের স্বেচ্চায় রক্তদান সংগঠন শ্রীমঙ্গল ব্ল্যাডম্যান সংগঠন কর্তৃক পরিচালিত ব্লাডম্যান এম্বুলেন্স সার্ভিসের চালক আব্দুল খালেক (২৩) শ্রীমঙ্গল থেকে লাশ নিয়ে ফেনী যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি ভয়াবহ সংঘর্ষে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালক আব্দুল খালেক নিহত হন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত অ্যাম্বুলেন্সের চালক মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মুসলিমবাগ এলাকার মো. তাজুল ইসলামের ছেলে আব্দুল খালেক।

ব্লাডম্যান শ্রীমঙ্গলের সভাপতি মুহিবুর রহমান জুয়েল বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে এম্বুলেন্স চালক নিহত হয়েছে এবং তার সাথে থাকা সহযোগী জাহান (১৯) আহত হয়ে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎসাধীন অবস্থায় রয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version