রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

অভয়নগরে আগামীকাল ১২ তম নৌকা বাইচ প্রতিযোগিতা

আমির আলী অভয়নগর (যশোর) প্রতিনিধি:-

যশোরের অভয়নগরের ভৈরব নদে আগামীকাল (১৭ নভেম্বর, শুক্রবার) ঐতিহ্যবাহী বার্ষিক নৌকা বাইচ অনুষ্ঠিত হবে। নওয়াপাড়া পৌরসভার সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বার্ষিক নৌকা বাইচ পরিচালনা কমিটির সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।

আজ ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা সাড়ে ১১ টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পৌর মেয়র জানান, নওয়াপাড়া পৌরসভার আয়োজনে ও আফিল গ্রুপের পৃষ্ঠপোষকতায় বার্ষিক নৌকা বাইচের ১২তম আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন যশোরের জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার।

তিনি আরও জানান,অভয়নগরের মানুষের সুস্থ বিনোদনের জন্য ও গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখার লক্ষ্যে প্রতি বছর পৌরসভার আয়োজনে এ নৌকা বাইচ অনুষ্ঠিত হয়।

এবছর কয়রা,দিঘলীয়া,তেরখাদা,মাগুরা,মুকসুদপুর ও টুঙ্গীপাড়া থেকে মোট ৯টি দল নৌকা বাইচে অংশগ্রহণ করবে। এদিন দুপুর ২ টা থেকে নৌকাবাইচ প্রতিযোগিতা শুরু করা হবে। ভৈরব নদীর তালতলা খেয়াঘাট এলাকা থেকে নওয়াপাড়া হাইওয়ে থানা সংলগ্ন ফেরীঘাট পর্যন্ত বাইচ প্রতিযোগিতা হবে। নৌকা বাইচ সফল করার লক্ষ্যে এ উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগীতা কামনা করেন পৌর মেয়র।

সংবাদ সম্মেলন চলাকালে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান,নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক,সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ,পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান মোল্যা,জাহাঙ্গীর বিশ্বাস, মো.তালিম হোসেন,পৌর মেয়র শেখ আব্দুস সালাম,বিপুল শেখ,তানভীর হোসেন তানু,নওয়াপাড়া প্রেসক্লাবের সহ সভাপতি এস এম মুজিবুর রহমান,যুগ্ম সম্পাদক সৈয়দ জাহিদ মাসুদ তাজ, নৌকা বাইচ বাস্তবায়ন কমিটির সদস্য আব্দুর জব্বার সহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ