মো.ফখর উদ্দিন আনোয়ারা (চট্টগ্রাম)

আনোয়ারা উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আয়েশা হক তা’লিমুল কুরআন ইনস্টিটিউট এর পুরষ্কার বিতরণী ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার প্রধান শিক্ষক মো. জামশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আয়েশা হক জনকল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা প্রফেসর ড. শাহাদাত হোসাইন এর সহধর্মিণী আমিনা হোসাইন। এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ৬ নং বারখাইন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ মুছা, এম আই ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোহাম্মদ তৈয়ব, লায়ন চৌধুরী আনোয়ারুল আজিম, ইউপি সদস্য মো. গিয়াস উদ্দিন চৌধুরী, নুরুল আলম, শাহরিয়ার খালেদ,রিয়াদ হোসাইন, সুমন শাহ্ প্রমুখ।

অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও ৫ম শ্রেণির ২০২৩-এর বিদায়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় এম আই ফাউন্ডেশন এর পক্ষ থেকে সকল শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ইউনিফর্ম বিতরণ করা হয়।

পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ মুছা বলেন, শিক্ষার্থীদেরকে প্রথমেই ভালো মানুষ হতে হবে। প্রকৃত জ্ঞান অর্জন করে দেশের সেবায় এগিয়ে আসতে হবে। বিভিন্ন দেশের সাথে তাল মিলিয়ে আমাদের দেশের শিক্ষার্থীরাও এগিয়ে যাচ্ছে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। দেশকে এগিয়ে নিয়ে যাবে এই শিশুরাই।

অনুষ্ঠানে সমাজ সেবায় বিভিন্ন অবদান রাখায় এম আই ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ তৈয়ব, লায়ন চৌধুরী আনোয়ারুল আজিম ও গিয়াস উদ্দিন চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version