দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাবিবপুর এলাকা থেকে প্রাইভেটকারে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার সময় জনতা কর্তৃক আটক করা হয়েছে। এঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা চার জনকে আসামী করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ চার জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুরের মহরাপাড়া গ্রামের মোঃ তনছের ছেলে ইসরাফিল (২২), হাতিশোও গ্রামের বন্দ মেঞ্জির ছেলে বিষু মেঞ্জি (২৭), পাঁচবিবি উপজেলার মাঝিনা বাজার এলাকার হাকিমের ছেলে মুন্না বাবু (১৯) ও একই উপজেলার আটুল গ্রামের শহিদুল ইসলামের ছেলে ছনি (২০)।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানাযায়, ২০ অক্টোবর বিকেলে ওই স্কুলছাত্রী তাঁর বাড়ী থেকে নানার বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে পায়ে হেঁটে রওনা দেন। পথে হাবিবপুর বাজারের একটু অদূরে পৌছালে পুর্বপরিকল্পিত ভাবে আসামীরা তাঁর পথরোধ করে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নিয়ে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে প্রাইভেটকারটি পাঁচবিবি-কামদিয়া সড়কের চাঁনপাড়া বাজারে পৌছালে স্থায়ীরা আটক করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারসহ অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ আসামীদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version