দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নীলফামারী প্রতিনিধি:

কর্মসংস্থানে সরকার ব্যর্থ, শিক্ষিত বেকারের সংখ্যা বাড়ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সহযোগী ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি মোঃ আল মামুন।

আজ শনিবার নীলফামারীর সৈয়দপুরের হলরুমে সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় ছাত্র সমাজের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আল মামুন।

তিনি আরও বলেন শিক্ষাই জাতির মেরুদন্ড অথচ শিক্ষার্থীদের শিক্ষাজীবন শেষ করে তারা শিক্ষিত বেকার হিসেবে দিনের পর দিন অসহায় হয়ে দিন কাটাচ্ছে । সরকার ঘরে ঘরে চাকুরী দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় আসার পর শিক্ষিত বেকারের সংখ্যা বাড়িয়ে দিয়ে এখন বলছে উদ্দোক্তা হতে । উদ্দোক্তা হতে যে ব্যাংক থেকে লোন নিতে হয় সেসকল শর্ত শিক্ষিত বেকারদের পুরন করা সম্ভব হচ্ছে না । শিক্ষাজীবনের শিক্ষা সনদ জমা রেখে সহজ শর্তে ঋণ দিয়ে বেকারের সংখ্যা কমানোর দাবি জানান আল মামুন । এ সময় সৈয়দপুর উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মামুনুর রশিদ এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো আশরাফুল ইসলাম খান । এসময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা জাতীয় ছাত্র সমাজ এর আহবায়ক আনোয়ার হোসেন , ঢাকা মহানগর আহবায়ক আরিফুল ইসলাম রিগান , কেন্দ্রীয় সহ সম্পাদক এ এম সামিউল আলম , রক্সি খান , যুগ্ম আন্তজাতিক সম্পাদক পাভেল ইসলাম , সম্মিলিত পলিটেকনিক শাখার আহবায়ক নাহিদ কেন্দ্রীয় সদস্য ওসমান গনি,মোঃ নাজমুল মোঃ লিয়াজু সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version