স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের মাহমুদকাটি মদীনাবাগ করিমিয়া মাদ্রাসার মসজিদ ও হাফেজিয়া মাদ্রাসা নির্মানের জন্য নগদ ১ লক্ষ টাকার চেক তুলে দেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৯ যশোর-৫ মনিরামপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী
কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।

আজ সোমবার (১৪ আগষ্ট) তিনি মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুফতী গোলাম রব্বানী যশোরী এর হাতে এ অর্থ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিকাল হোসেন ও মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমন।
এস এম ইয়াকুব আলী বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটা অংশ আমি ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য বরাদ্দ রাখি। এছাড়া স্কুল,কলেজের শিক্ষার্থীদের জন্য শিক্ষাসহায়ক উপকরণ বিতরণ, উপবৃত্তি, কিশোর কিশোরীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার উপকরণ বিতরণ করা এবং তাদের জীবনমান উন্নয়নের জন্য বাল্যবিবাহ,বহুবিবাহ,যৌতুক,শিশু অধিকার, জেন্ডার,ধুমপান ও মাদকাসক্তির কুফল,তালাক ইত্যাদি সামাজিক সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করছি।এছাড়া ঝড়,বন্যা,জলোচ্ছাস,অগ্নিদূর্ঘটনাসহ অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে আমার ভালো লাগে। সেই ভালো লাগা থেকে আমার ব্যক্তি উদ্যোগে এ সকল সামাজিক কার্যক্রম পরিচালনা করি।ভবিষ্যতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Share.
Leave A Reply

Exit mobile version