বুধবার, জুন ২৬, ২০২৪

প্রাথমিকে ‘মিড ডে মিল’ কার্যক্রমের উদ্বোধন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে বৃহস্পতিবার ১০ আগস্ট আবু আহমদ ছিদ্দীকী এনডিসি, সিলেট বিভাগীয় কমিশনার মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত পরিদর্শন করেন এবং জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক আয়োজিত “সবার জন্য পাইথন” বিষয়ক প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। এরপর তিনি মৌলভীবাজার সদর উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পর্যায়ক্রমে ‘মিড ডে’ মিলের আওতায় আনয়নের লক্ষে একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল’ কার্যক্রম ও টিফিন বক্স বিতরণের’ শুভ উদ্বোধন করেন। এসময় ১০৭ জন শিক্ষার্থীর মধ্যে উন্নত মানের খাবার ও টিফিন বক্স বিতরণ করা হয়।

এছাড়াও বিভাগীয় কমিশনার প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ অনুষ্ঠানের মাধ্যমে ১০০ জন শিক্ষার্থীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security