নেত্রকোনার পৌর এলাকায় ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী পান্না আক্তারের (১৭)

জানা গেছে, মামাতো ভাইয়ের সাথে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে মামার বাড়ি যাওয়ার পথে ট্রাক চাপায় পান্না আক্তার নামের (১৭) শিক্ষার্থী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মামাতো ভাই শরীফ মিয়া (২২)। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় নেত্রকোনা পৌর শহরের কুড়পাড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নেত্রকোনা সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের খাসকান্দি গ্রামের মিজানুর রহমান মোস্তফার মেয়ে পান্না আক্তার। তার মামাতো ভাইয়ের বিয়ে উপলক্ষে একই উপজেলার হরিপুর গ্রামের মস্তু মিয়া তার মামার বাড়ি যাওয়ার পথে সড়কে তাদেরকে ট্রাকে চাপা দেয়। তাদের মোটরসাইকেলটিকে পিছন থেকে ট্রাকটি ধাক্কা দিলে ভাইয়ের পিছনে থাকা পান্না নিচে পড়ে যায়। এতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় পান্না।
এদিকে ভাই শরীফকে দ্রুত উদ্ধার করে নেত্রকোনা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে এবং ট্রাকের চালক আবুল কাশেমকে আটক করে। আবুল কাশেম একই উপজেলার কোনাপাড়া গ্রামের আব্দুর রশীদের ছেলে।

পুলিশ জানায়, এ ব্যাপারে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। চালকসহ ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version