নিজস্ব প্রতিবেদক,

শেখ হাসিনা ক্ষমতায় আসার পরই দেশের মানুষের ভাগ্য বদলায়েছে। জনগন শান্তিতে আছে। দেশের উন্নয়ন ও জনগণের শান্তি বিএনপির সহ্য হচ্ছে না বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

রোববার দুপুরে পুরান ঢাকার চকবাজারে বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে তিনি এসব কথা বলেন। পুরান ঢাকার লালবাগ, চকবাজার, বংশাল ও কোতোয়ালি থানার উদ্যোগে এ বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি আজিমপুর থেকে শুরু করে চকবাজার এসে শেষ হয়। এসময় প্রায় ৫ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল শেষে মহিউদ্দিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে দেশ সকল জায়গায়। জনগণের জীবন আরো সমৃদ্ধশালী হয়েছে। কিন্তু বিএনপি-জামাতের তা সহ্য হচ্ছে না। তারা দেশে অগ্নি সন্ত্রাস শুরু করেছে।

তিনি বলেন, বিএনপি জামাত নৈরাজ্যের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের পাশে সব সময় ছিলো আগামীতে থাকবে। উন্নয়নের ধারাবাহিকতা বিনষ্ট কারীদের শক্ত হাতে প্রতিহত করা হবে। এসময় তিনি সকলকে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এসময় বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের অন্যতম সদস্য জসিম উদ্দিন খান আযম, লালবাগ থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ খোকন,২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বাবলা, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি একরাম উল্লাহ সোহরাওয়ার্দী, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ বিপুল, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version