সোমবার, জুন ২৪, ২০২৪

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি ও সংগঠনের শৃংঙ্খলা ভঙ্গের দায়ে শাহাবুদ্দিনকে বহিষ্কার

যা যা মিস করেছেন

সংগঠনের শৃংঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সদস্য শাহাবুদ্দিন হাওলাদারকে সংগঠনের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৮ জুন) বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন শাখার সভাপতি নোমান সিকদার ও সাধারণ সম্পাদক মিজান নয়ন এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,শাহাবুদ্দিন হাওলাদার সংগঠনের পদ পদবী পরিচয় দিয়ে গ্রামগঞ্জের সহজ সরল মানুষদেরকে সংবাদ প্রকাশের ভয়-ভীতি দেখিয়ে জিম্মি করে মোটা অংকের চাঁদা আদায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ছবি ও ভিডিও ব্যবহার করে মানুষের মাঝে বিভ্রান্তি ছাড়ানোসহ প্রশাসনিক দপ্তরের কর্মকর্তাদের ভুল তথ্য দিয়ে হয়রানীর অভিযোগ রয়েছে।

সম্প্রতি সময়ে চরফ্যাসন উপজেলার দাদি-নাতির বিয়ে নিয়ে ভুক্তভোগী পরিবারের কাছ থেকে পাঁচ হাজার টাকা চাঁদা আদায় করায় ওই পরিবারটি তার বিচার চেয়ে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। তার এমন কর্মকা-সংগঠনের পরিপস্থি বলে গণ্য হয়়। এসব অসৎ কর্মকাণ্ড সংগঠনের সভাপতি ও সম্পাদকের দৃষ্টিগোচর হলে তদন্ত পূর্বক ও যাচাই করে তার সত্যতা প্রমাণিত হয়।

এমতাবস্থায়, সংগঠন পরিপস্থি কার্যকলাপের জন্য সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাকে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সদস্য পদ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security