বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নাগরপুরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিবের পথসভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে (নাগরপুর-দেলদুয়ার) টাঙ্গাইল-৬ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নাগরপুরের কৃতিসন্তান বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও বাংলাদেশ বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) এর পরিচালক ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব এক পথ সভা করেছেন। শুক্রবার (০২ জুন) সন্ধ্যায় নাগরপুর সদরের মীরনগর গ্রামে এ পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আমি। দল যদি আমাকে মনোনয়ন দেয় আর যদি নৌকা প্রতিকে আমি নির্বাচিত হতে পারি এলাকার সকল প্রকার উন্নয়ন করবো এবং মাদক ও সন্ত্রাস মুক্ত একটি আর্দশ সমাজ গড়ে তুলবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন,নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো মতিউর রহমান মতি, ব্যারিস্টার মাসুদ বেগ, ব্যারিস্টার মেজবাহুর রহমান, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস মো.নাদিম মিয়া, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের মেম্বার কামরুল হাসান কাজল প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security