সোমবার, এপ্রিল ৮, ২০২৪

ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের মনোনয়নে কারা আছেন আলোচনায়

যা যা মিস করেছেন

নায়ক আকবর হোসেন খান পাঠানের(ফারুক) মৃত্যুতে শূন্য হয়েছে ঢাকা-১৭ আসন। এখন এই আসনের আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চলছে নানা গুঞ্জন। সেই গুঞ্জনে শোনা যাচ্ছে বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসানের নামও।

ঢাকা-১৭ আসনটি গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত। ফলে এই আসনটি খুবই গুরুত্বপূর্ণ। আসনটিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে অনেকেই আলোচনায় রয়েছেন। এরমধ্যে উল্লেখযোগ্য যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাম্স পরশ, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, ক্রিকেটার সাকিব আল হাসান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের একাংশের সাধারণ সম্পাদক ও নাট্যকার-অভিনেতা-নির্মাতা সিদ্দিকুর রহমানসহ ডজন খানেক নাম। ইতোমধ্যে কেউ কেউ দলের শীর্ষ নেতাদের বাসা বা অফিসে দৌড়ঝাঁপ শুরু করেছেন।

উল্লেখ্য, ঢাকা-১৭ আসনে নির্বাচন কমিশনের (ইসি) তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল ১৫ জুন, মনোনয়ন বাছাই ১৮ জুন ও প্রত্যাহার এর শেষ তারিখ ২৫ জুন। আগামী ১৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security