বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ঝালকাঠির শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, ঝালকাঠি।।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয় কর্তৃক ঝালকাঠি জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন।

সম্প্রতি স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ সাইদ উর রহমান স্বাক্ষরিত এক পত্রে ২০২২-২৩ অর্থ বছরে দক্ষতা মুল্যায়নে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেব নির্বাচিত করা হয়।

এ নিয়ে তিনি নবমবারের মতো জেলা শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ ২০২২-২৩ অর্থবছরে উন্নয়ন বাজেট” ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা” তহবিল হতে প্রাপ্ত অর্থের সুষ্ঠু ব্যবহার ও দক্ষতা ও কর্মতৎপরতার মূল্যায়নে জেলা পর্যায়ের প্রতিবেদনে এ শ্রেষ্ঠত্বের সম্মানে ভূষিত করা হয়।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন বলেন, এই অর্জন আমি আমার প্রিয় শৌলজালিয়া ইউনিয়নবাসির প্রতি উৎসর্গ করলাম। এ অর্জনে সকল সহায়তাকারীর প্রতি কৃতজ্ঞ জানাই। আগামী দিনে সকলের সহযোগিতা নিয়ে শৌলজালিয়া ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়নে পরিণত করাই আমার লক্ষ্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security