মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

জবিস্থ বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আমান ও সম্পাদক তরিকুল

যা যা মিস করেছেন

মাসুম তালুকদার, জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত বরগুনা জেলার শিক্ষার্থীদের সংগঠন বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরে জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
উক্ত ক‌মি‌টি‌তে নৃবিজ্ঞান বিভা‌গের শিক্ষার্থী খায়রুল আমানকে সভাপতি এবং বাংলা বিভা‌গের শিক্ষার্থী মো: তারিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক হি‌সে‌বে নির্বাচিত করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার (২৫ মে) বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামণ্ডলীর সদস্যদের সম্মতিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মো: বায়জিদ, তৌফিকুল ইসলাম হৃদয়, জান্নাতুল ফেরদৌস রাব্বী, জে. এ অভি, তারিকুল ইসলাম জনি, সাবিকুন নাহার আয়শা, আনিকা আক্তার রানু, এলিন জাহান উল্কা, নাজনিন নাজার রিপা, আরোবি সালাম, শিরিন আক্তার, মেহেদি হাসান সজীব, ইশিতা জাহান, রেজওয়ান রিজু, শায়ান্ত জিকে, হাসান মাহমুদ, রফিকুল ইয়াসিন, পুলক কীর্তনিয়া, মারজিয়া ইসলাম, প্রিয়াঙ্কা তীথি। কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন ইমাম হাসান, সোয়েবুল ইসলাম, এ. এম. নাঈম মাহমুদ। উক্ত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আল ইবনে সিনা, আল নোমান আলিফ।উক্ত কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে আছেন নাসরুম ফাতেহা ঐশী এবং প্রচার সম্পাদক সোহেল রানা। নব-‌নির্বা‌চিত সভাপ‌তি খায়রুল আমান ব‌লেন, দীর্ঘদিন পর বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর কমিটি হয়েছে। নতুন কমিটি হওয়াতে বরগুনা জেলার শিক্ষার্থীরা দারুণ খুশি। সিনিয়র জুনিয়র সকলকে নিয়ে সামনের চ্যালেঞ্জ গুলো মোকাবেলা করার চেষ্টা করবো। আমি এবং আমার সেক্রেটারিকে নিয়ে এই সংগঠনকে অন্য উচ্চতায় নিয়ে যাবো। নবাগত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীর নানাবিধ উন্নয়ন ও ক্রান্তিকালীন সময়ে তাদের পাশে থেকে জবির বুকে এক খন্ড বরগুনা গড়ে তোলার চেষ্টা করব। পাশাপাশি সংগঠনকে এগিয়ে নিয়ে সাধারণ শিক্ষার্থীদের কল্যানে কাজ করব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security