বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

আ.লীগ শুধু ভোট চোর না তারা বিশ্বের মধ‍্যে শ্রেষ্ঠ ভোট ডাকাত; আব্দুল আউয়াল মিন্টু

যা যা মিস করেছেন

মাহমুদুর রহমান রনি (বরগুনা) প্রতিনিধি:-

বরগুনায় বিএনপি’র ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেন আওয়ামী লীগ সরকার শুধু ভোট চোর না, তারা সারা বিশ্বের মধ‍্যে শ্রেষ্ঠ ভোট ডাকাত । তিনি আরো বলেন, বিএনপি জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ। বেগম খালেদা জিয়া এবং দলের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাদের এই অধিকার ফিরিয়ে দেবেন। বিএনপি শুধু ভোটের অধিকার ফিরিয়ে দেবে না, এই ভোট ডাকাতদের বিচারের মুখোমুখিও করবে।

 

শুক্রবার (২৬ মে) বিকেলে বরগুনা জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।অব্যাহতভাবে বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং কেন্দ্রীয় বিএনপি ঘোষিত ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ বিক্ষোভ সমাবেশ করে বরগুনা জেলা বিএনপির নেতাকর্মীরা। পরে তারা পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলগুলো পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে এসে শেষ হয়।

অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন। এ সময় উপস্থিত ছিল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমেদ শাহীন, কে এম মাহফুজুর রহমান মাহমুজ ও উপজেলা বিএনপির সদস্য সচিব আ. হক হাওলাদারের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ‍্যে বক্তব্য রাখেন- বিএনপি বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম নান্নু, বরগুনা জেলা বিএনপির সাবেক আহ্বায়ক মাহাবুবুল আলম ফারুক মোল্লা, বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সগীর হোসেন লিওন প্রমুখ ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security