বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক-২

যা যা মিস করেছেন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে জয়ধন মিয়া শান্ত (৩০) এবং হান্নান মিয়া(৩৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) শ্রীমঙ্গল উপজেলাধীন ভানুগাছ রোড থেকে দু’জনকে আটক করা হয়।
বৃহস্পতিবার রাতে এসআই অলক বিহারী গুন, এসআই রাকিবুল হাছান সহ থানার একটি দল শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডের সাদ্দামের চায়ের দোকানের সামনে চেকপোস্ট পরিচালনা করে।
রাত প্রায় ১২ টার দিকে কমলগঞ্জ থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার গতিরোধ করে তল্লাশি করা হয়। তল্লাশি কালে গাড়ির পেছনের সিটে বসা জয়ধন মিয়া শান্তর প্যান্টের পকেট থেকে বাদামি রংয়ের স্কচটেপ দিয়ে দিয়ে মোড়ানো ৬ টি পলিথিনের প্যাক থেকে ২’শ পিস ইয়াবা করে মোট ১২’শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ লাখ ৬০ হাজার টাকা। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি ও জব্দ করা হয়।
আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কমলগঞ্জ উপজেলাধীন ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে এবং সেগুলো বিক্রির জন্য শ্রীমঙ্গল নিয়ে আসছিল।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার জানান,”আটককৃত ব্যক্তিদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। জয়ধন মিয়া শান্তর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আজ শুক্রবার (২৬ মে) আসামিদের পুলিশি প্রহরার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর নির্দেশনা মোতাবেক জেলাকে মাদকমুক্ত করতে শ্রীমঙ্গল থানার মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। “

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security