বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ফুলছড়ি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ফুলছড়ি উপজেলা বিএনপির আয়োজনে উপজেলার উদাখালী ইউনিয়নের গলাকাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দ্বি-বার্ষিক সম্মেলন শুরু হয়। গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক সম্মেলনের উদ্বোধন করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

ফুলছড়ি উপজেলা বিএনপির সম্মেলন ব্যবস্থাপনা কমিটির আহবায়ক শফিকুল ইসলাম দোলন এর আমন্ত্রণে ও উপজেলা বিএনপির আহবায়ক সাদেকুল ইসলাস নান্নু’র সভাপতিত্বে এবং সদস্য সচিব ওয়িদুল ইসলাম জয়’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুলন্নবী টিটুল, সহ-সভাপতি ফারুক আলম সরকার, জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাখওয়াৎ হোসেন চয়ন, কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান,গাইবান্ধা জেলা বিএনপির সদস্য মইনুল ইসলাম শামীম, কামরুজ্জামান সোহাগ খান, নাজমুল ইসলাম নয়নসহ প্রমুখ।

এছাড়া জেলা ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ফুলছড়ি উপজেলা বিএনপির আহবায়ক সাদেকুল ইসলাস নান্নু জানান, সম্মেলন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এ ক্ষেত্রে প্রশাসন, সাংবাদিক ও সব শ্রেণি পেশার মানুষের সহযোগিতার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।

দ্বি-বার্ষিক কাউন্সিলে বক্তারা বলেন, আমরা বিএনপির কর্মীরা আগামীতেও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে, খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলনে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুতি নিচ্ছি।

আলোচনা শেষে কাউন্সিলরদের ব্যালট পেপারে ভোটের মাধ্যমে ফুলছড়ি উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক (দুটি) পদে নির্বাচন হয়। নির্বাচনে সভাপতি পদে হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক পদে আব্দুস সালাম সরকার, সাংগঠনিক সম্পাদক ১ম পদে ইকবাল হোসেন এবং ২য় পদে সোলাইমান হোসেন শহীদ নির্বাচিত হয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security